বাড়ি থেকে অনলাইনে নগদ অর্থ উপার্জনের উপায় খোঁজ করছেন? বাড়ি থেকে অনলাইনে কাজের জন্য দ্রুত অর্থ উপার্জনের উপায়গুলি খুঁজছেন? আজকের পোস্টটিতে আপনি আপনার অতিরিক্ত সময়ে কয়েকশো ডলারের মত অর্থ উপার্জনের ৭টি উপায় রয়েছে? অথবা এমন কিছু যে আপনি আপনার পরবর্তী মুদি বিল থেকে নগদ অর্থ উপার্জন করতে পারেন? এই পোস্টটিতে আপনি আপনার অতিরিক্ত সময়কে ব্যবহার করে দ্রুত নগদ অর্থ আয় করতে পারেন এমন কিছু উপায় আপনি পেয়ে যাবেন। যেটা আপনি আগে কখন ভেবে দেখেননি।

বাড়ি থেকে দ্রুত অর্থ উপার্জনের সেরা ৭ উপায়

১। কল সেন্টার QA

কল সেন্টার কিউএ এমন একটি সংস্থা যা আপনি বাড়ি থেকে টেলিফোনে শপিংয়ের কাজ করতে পারেন অনেক সহজে। আপনার নিকট যখন কল করা হয় তখন কল আপনি অ্যাসাইনমেন্টগুলিতে বর্ণিত নির্দিষ্ট পণ্য বা পরিষেবা সম্পর্কে জিজ্ঞাসা করে বিভিন্ন কল সেন্টারে কলগুলি সম্পন্ন করতে হবে। আপনি আপনার সময়সূচী ঠিক রেখে খুব নমনীয় হতে সক্ষম। এই অবস্থানটি কেবল মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দাদের জন্য উন্মুক্ত আসে, যারা ইংরেজিতে খুব কথা বলতে বা ইংরেজি যার ভাল জানা তার জন্য অনেক ভাল। প্রতিটি কল প্রতি বেতন $৫-৬ থেকে $১০ ডলার। আপনাদের ডলার পেপালের মাধ্যমে দ্রুত নগদ অর্থ প্রদানের ক্ষেত্রে এই সংস্থার ভাল খ্যাতি রয়েছে।

সাইন আপ করতে এখানে যান

২। হোয়াটসারসডো। Whatusersdo

এই হোয়াটসারসডো একটি ব্যবহারযোগ্যতা পরীক্ষার সাইট যা বিভিন্ন ওয়েবসাইট দেখার জন্য এবং আপনার মতামত প্রদানের জন্য এই ওয়েবসাইট পরীক্ষকদের প্রয়োজন। এটি একটি পরীক্ষা যা সাধারণত সম্পূর্ণ হতে ১০-১৫ মিনিট সময় নেয় তাদের কাজটি করতে। প্রতিটি কাজ সম্পূর্ণ পরীক্ষার জন্য বেতন প্রদান করে থাকে $ ৮- $১৫ ডলার, যা আপনি পেপালের মাধ্যমে খুব দ্রুত পেমেন্ট পাবেন। এটি বাসায় থেকে কাজ করে যা বিশ্বব্যাপী উন্মুক্ত।

সাইন আপ করতে এখানে যান

৩। ক্লিক ওয়ার্কার। Clickworker

এই ক্লিক ওয়ার্কার বা Clickworker একটি বিশ্বব্যাপী সংস্থা যা আপনাকে সংক্ষিপ্ত অনলাইন কাজগুলি সম্পন্ন করার জন্য অর্থ প্রদান করে। তারা বিভিন্ন কাজের জন্য প্রকল্পের প্রস্তাব করে – যথাযথ লেখা থেকে শুরু করে ইন্টারনেট গবেষণায় যেকোন কাজের মধ্যে একটি ফোন জড়িত না, আপনার কেবলমাত্র ইন্টারনেটের অ্যাক্সেস সহ একটি কম্পিউটার দরকার থাকে। তাদেরকে বেতন দেয় যে ধরণের কাজগুলি সম্পন্ন করেন তার উপর নির্ভর করে। ক্লিক ওয়ার্কার বলেছেন যে আপনি প্রতি ঘন্টা $৯ ডলার অর্থ উপার্জন করতে পারেন, তবে এটি বিভিন্ন প্রকল্পের জন্য পরিবর্তিত হয়ে থাকে। এই সাইটটি বিশ্বব্যাপী তাদের জন্য উন্মুক্ত আসে।

সাইন আপ করতে এখানে যান

৪। আইবোটটা। Ibotta

আইবোটটা হল চেকআউট ৫১ এর মতো একটি অ্যাপ্লিকেশন, যা মুদি দোকানে আপনার ক্রয় করা আইটেমগুলির জন্য আপনাকে অর্থ প্রদান করে থাকেন। এই বিনামূল্যে অ্যাপটি আপনাকে আপনার শত শত প্রিয় ব্র্যান্ডের সঞ্চয় করতে সহায়তা করে থাকেন, যা আপনাকে আপনার সামান্য অতিরিক্ত আয় উপার্জন করা আর এর পাশাপাশি ক্রয় করতে সহায়তা করে। এই সংস্থাটি ৫ মিনিটের মধ্যে সরাসরি আপনার পেপালের মাধমে অর্থ প্রদান করে। আপনি আপনার বন্ধুদের এবং পরিবারকে যুক্ত করে আরও অর্থ যোগ করতে পারেন।

সাইন আপ করতে এখানে যান

৫। ফাইভার। Fiverr

ফাইভার হচ্ছে এমন একটি অনলাইন মার্কেটপ্লেস যা “মাইক্রো জব” সাইট হিসাবে উল্লেখ করা হয় যাতে আপনি অনলাইনে আপনার প্রতিটি কাজের জন্য অর্থ আয় করতে পারেন। ওয়েবসাইট ডিজাইনিং, রাইটিং, ভিডিও অ্যানিমেশন বা সাইন রাখার মতো অস্বাভাবিক কিছু থেকে আপনি এই সাইটে কিছু কাজ করতে পারেন। এই সাইটটি সম্পর্কে ভাল জিনিসটি হ’ল যে কোনও ধরণের কাজ শেষ করার আগে আপনাকে নগদ অর্থ প্রদান করা হয় এবং আমাদের নিজস্ব শর্তাদি এবং শর্তাদি সেট করতে পারেন। খারাপ জিনিসটি হ’ল ফাইবার তাদের ফি কমানোর পরে, আপনাকে আসলে $৪ ডলার এর কম বেতন দেওয়া হয় যা অনেকের জন্য খুব বেশি নয়। বাড়ি থেকে আপনি দ্রুত নগদ অর্থ অর্জনের এই এক উপায়।

সাইন আপ করতে এখানে যান

৬। স্লাইস পাই। Slice the Pie

স্লাইস পাই হ’ল এমন একটি অনলাইন সাইট যা অনলাইনে আপনাকে সঙ্গীত শোনার জন্য মূল্য প্রদান করে থাকেন। আপনার পর্যালোচনা করা প্রতিটি গানের জন্য আপনাকে $০.০৬ সেন্ট থেকে $০.১৭ সেন্ট পর্যন্ত যে কোনও জায়গায় অর্থ প্রদান করা হবে। প্রতিটি গান শোনাতে এটি কেবল ৯০ সেকেন্ড সময় নেয়। তারা মঙ্গলবার এবং শুক্রবারে অর্থ প্রদান করে এবং আপনার অর্থ উপার্জন প্রত্যাহারের জন্য আপনার ন্যূনতম $১০ ডলার থাকতে হবে। এটি কিশোর-কিশোরীদের জন্য অনলাইনে অতিরিক্ত অর্থ উপার্জনের খুব ভাল একটা উপায়।

সাইন আপ করতে এখানে যান

৭। প্রতিলিপি। Transcribe

প্রতিলিপি করে আপনি অনলাইনে ভাল কাজ পেতে পারেন। আমাকে আপনি এমন কোনও অনলাইন সাইট অনুলিপি করুন যেখানে আপনি অডিও ফাইলগুলি প্রতিলিপি করতে সাইন আপ করতে পারেন অনেক সহজে। তারা নতুন ট্রান্সস্ক্রাইবারকে $২০ ডলারে প্রদান করে থাকেন তাদের একটি অডিও কাজ করে ঘন্টা দেয় (মনে রাখবেন এটি নিয়মিত সময়ের চেয়ে কিছুটা বেশি দীর্ঘ)। আপনি কোনও পূর্বলিপি ট্রান্সক্রিপশন অভিজ্ঞতা ছাড়াই শুরু করতে সক্ষম হবেন, আপনি শুরু করার আগে কয়েকটি সংক্ষিপ্ত পরীক্ষা নেওয়া দরকার। আপনি যদি প্রথমবার ব্যর্থ হন তবে আপনি সেগুলি পুনরায় নিতে সক্ষম হবেন। আপনি কেবলমাত্র $১ ডলার দিয়ে পেপালের আকাইন্টের মাধ্যমে দ্রুত নগদ অর্জন নিতে সক্ষম হবেন।

সাইন আপ করতে এখানে যান

আপনি বাড়ি থেকে কাজ করে দ্রুত অর্থোপার্জনের আরও অনেক উপায় কাজ করতে পারেন। যে কোনও কাজের সাথেই, আপনি আপনার উপার্জনের পথে যেতে পারেন অনেক সহজ উপায়ে। নীচে একটি মন্তব্য রেখে নিজের মতামত শেয়ার করুন নির্দ্বিধায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here