কীভাবে ফাইভার অ্যাকাউন্টে সাইন আপ করবেন।

আমি জানি  যে ফাইভার কী এবং এটা কীভাবে অর্থ উপার্জনের জন্য ব্যবহার করতে পারেন সে সম্পর্কে আপনার ভাল জানা আছে।

ফাইভার অ্যাকাউন্টে সাইন আপ এর পদক্ষেপ

ফাইভারে আপনি আপনার অনলাইন কাজ করার জন্য নতুন অ্যাকাউন্ট তৈরি করা তেমন কঠিন কাজ নয়। এই ফাইভারে সাইন আপ করতে আপনার কয়েকটি ধাপ রয়েছে সেগুলো আপনাকে সম্পাদন করতে হবে।

নিচে ধাপগুলি দেয়া হলঃ

ধাপঃ-১

আপনি আপনার ইন্টারনেটের সার্চ ইঞ্জিনটি ওপেন করুন এবং আপনার সার্চ ইঞ্জিনটির ব্রাউজারের ঠিকানা বারে www.fiverr.com টাইপ বা লিখুন এবং এরপর আপনার কিবোর্ডের এন্টার বাটন টিপুন। আপনার ডিসপ্লের সামনে আপনি Fiverr এর হোম পেইজ ওয়েবসাইট দেখতে পাবেন।

ধাপঃ-২

এখন আপনি এই পেইজের উপরের(Join)ডানদিকে যোগদান লেখাটি বা বাটনটি ক্লিক করুন।

ধাপঃ-৩

আপনার সাইন আপ ফর্মটিতে একটি পপ আপ দেখতে পাবেন। আপনার ফাইভার অ্যাকাউন্টের যে ইমেলটি ব্যবহার করবেন তা লিখুন  বা প্রবেশ করুন। আপনার ফেসবুক বা গুগল অ্যাকাউন্ট দিয়ে  ফাইভার সাইন আপ করতে পারেন কিন্তু আপনার নিজের ইমেলটি ব্যবহার করার জন্য পরামর্শ দিচ্ছি।

আপনার ইমেলটি লেখা বা টাইপ করা শেষে, আপনাকে যেটি করতে হবে তা হল (Continue) বাটন বা  চালিয়ে যাওয়া বাটনটি ক্লিক করুন।

ধাপঃ-৪

এখানে আপনাকে একটি ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড লিখতে হবে বা প্রবেশ করতে হবে । আপনি যখন ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড লিখবেন বা প্রবেশ করবেন তখন প্রতিটি বক্সের পাশে একটি সবুজ চেকমার্ক থাকবে। এই সবুজ চেকমার্ক টি  নির্দেশ করবে যে আপনার লেখাটি সঠিক কি না।

যখন ফাইভার অ্যাকাউন্টের ব্যবহারকারীর নামটা যেন কোনও এলোমেলো নাম ব্যবহার না হয়। আপনি যদি একটি পেশাদার ব্যবহারকারীর নাম ব্যবহার করতে যান। তবে আপনার সংস্থা বা এজেন্সির সঠিক নামটি লিখুন বা প্রবেশ করুন। তারপরে জয়েন বাটন বা বোতামটি ক্লিক করুন।

ধাপঃ-৫

আপনার ফাইবার অ্যাকাউন্টটি নির্দিস্ট করার জন্য আপনাকে আপনার নিজের ইমেল থেকে ইমেল ঠিকানা যাচাই করতে হবে।

আপনার ইমেল ঠিকানার ইনবক্স খুলুন বা প্রবেশ করুন এবং আপনার অ্যাকাউন্ট নির্দিস্ট  করুন এবং সেখানে (Activate your account) বাটন বা বোতামটি ক্লিক করুন।

আপনি যখন (Activate your account) বাটন বা বোতামটি ক্লিক করবেন, তখন আপনার ফাইবার অ্যাকাউন্ট সচল হবে এবং আপনি আপনার ফাইভার অ্যাকাউন্টে অ্যাক্সেস কাজ করতে পারেন।

শেষ করি

আমার সাইটে যদি আপনার মনে বিভ্রান্তি বা প্রশ্নের জন্ম নিয়ে থাকে তবে আমাকে আপনার মন্তব্যগুলি জানাবেন। বিস্তারিত উত্তর পাওয়ার জন্য আপনি ইমামুল কে জিজ্ঞাসা করতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here