কিভাবে আপনি পেইড সার্ভেগুলির সাথে আপনার উপার্জন বাড়িয়ে তুলতে পারেন? অর‍্যহ আয়ের জরিপগুলি বরাবরই অর্থোপার্জনের আকর্ষণীয় উপায়। এর কারণ এটি নয় যে এটি থেকে প্রচুর উপার্জন সম্ভব, তবে অর্থ উপার্জনের জন্য এটি খুব সহজ উপায় যার জন্য কোনও নির্দিষ্ট দক্ষতার প্রয়োজন হয় না তাদের কাজ করার জন্য এবং এটি প্রত্যেককে যে কোনও সময় শুরু এবং ছাড়ার সুযোগ আসে তাদের কাজের সুবিধার জন্য। তবে সাম্প্রতিক একটি পোস্টে, আমরা সর্বাধিক বেতনের সমীক্ষা সংস্থাগুলি নিয়ে আলোচনা করেছিলাম। এখন আমরা কীভাবে আরও বেশি অর্থ উপার্জন করতে পারি এবং কোন ভুলগুলির জন্য তারা আসলে বেশি অর্থ উপার্জন থেকে বাধা পায় সে সম্পর্কে কথা বলব।

 কত অর্থ উপার্জন করা সম্ভব পেইড সারভের সাথে কাজ করে

এলিটসুরভিসাইটগুলির সাম্প্রতিক গবেষণায় দেখা গেছে যে প্রায় ৭০% লোক মাসে মাসে তারা মোট $১০০ ডলারেরও কম আয় করেন। তবে একই সঙ্গে, তাদের দল জরিপের অন্যান্য প্রশ্নের উপর ভিত্তি করে কিছু অতিরিক্ত বিবৃতি দিয়েছে:

*বেশিরভাগ মানুষ প্রদেয় জরিপকে অতিরিক্ত আয়ের হিসাবে বিবেচনা করে থাকেন।

*.৫ ৭৮.৫% মানুষ রিপোর্ট করেছেন যে তারা সমীক্ষা শেষ করতে সপ্তাহে ১০ ঘণ্টারও কম সময় ব্যয় করে থাকেন।

*Of ৬৮.৫% মানুষ ৫ টিরও কম প্যানেলে নিবন্ধিত আসেন।

সর্বশেষ:

*জনগণের ১০% এক মাসে $১০০০ ডলারের বেশি আয় করে থাকেন বলে রিপোর্ট করেছেন।

কিভাবে পেইড সারভের সাথে কাজ করে আরও অর্থ উপার্জন করবেন?

আমরা আমাদের কাজের জন্য এগিয়ে যাওয়ার আগে, আমি কেবলমাত্র আপনাকে সতর্ক করতে চেয়েছিলাম যে যদিও আমরা এমন কৌশলগুলি নিয়ে আলোচনা করব যা আপনাকে প্রদেয় জরিপ দিয়ে আরও বেশি করে অর্থোপার্জন করতে পারে। তবে এই পূর্ণ-সময়টি করার জন্য এখনও সুপারিশ করা হয়নি। অতিরিক্ত আয়ের উত্স হিসাবে। আপনার সম্ভবত নিয়মিত কাজ আছে বা অনলাইনে অর্থোপার্জনের জন্য অন্যান্য উপায় ব্যবহার করেন আপনি। অনলাইন কাজের জরিপগুলি কেবল আপনার অতিরিক্ত আয় হতে হবে!

অনেক সার্ভে প্যানেলে নিবন্ধন করুন

যদিও আপনি ৩-৪ প্যানেল দিয়ে খুব বেশি ভাল কিছু করতে পারবেন না। তাই এই প্যানেলগুলির সমস্তই আপনাকে মাসে মাসে কয়েকটি অফার করতে পারে। আরও সংস্থাগুলিতে যোগদানের মাধ্যমে, আপনি যে অফারগুলি গ্রহণ করবেন তা উল্লেখযোগ্যভাবে বাড়িয়েছেন কিনা আপনাকে জানতে হবে না হলে কাজ করতে হবে। এবং এটাই সব না। আপনি আপনার জন্য সবচেয়ে উপযুক্ত ফিট বাছাই করতে সক্ষম হবেন ভাল কাজের সুবিধার জন্য। এমনকি আপনি যদি এই পুরো-সময়টি কাজ না করেন তবে কমপক্ষে ১০টি প্রতিষ্ঠানের সাথে নিবন্ধভুক্ত করতে হবে। আপনার এটাও লক্ষ করা উচিত যে এর মধ্যে অনেকগুলিতে যোগদান করে আপনি উচ্চ বেতনের অফার পাওয়ার সম্ভাবনা বাড়াতে হবে যাতে আপনি আরো অনেক আয় করতে পারেন। এগুলি বিরল, তবে আপনি যদি এটি পান তবে আপনার দুর্দান্ত দিনটি কাটবে! এগুলি ছাড়াও আরও বেশি সংস্থায় নিবন্ধভুক্ত হয়ে আপনি স্বয়ংক্রিয়ভাবে তাদের প্রতিযোগিতার জন্য আবেদন করুন।

সংক্ষিপ্ত বা গড় দৈর্ঘ্যের সারভের সাথে যুক্ত থাকুন

সাধারণত, অনেক দীর্ঘ সারভের উচ্চ-অর্থ প্রদানের জন্য হয়, তবে আমাদের পক্ষে সেগুলি সম্পন্ন করা সহজ নয়। কিন্ত সংক্ষিপ্ত সার্ভে সহ, এমনকি আপনি অযোগ্য ঘোষণা করা হলেও, আপনি অনেক ঝুঁকি নেবেন না এবং এমন অনেক সংস্থা রয়েছে যা অযোগ্যতার জন্য পয়েন্ট সরবরাহ করে। এছাড়াও, পণ্য পরীক্ষার অফারগুলি ভাল, কারণ অনেক ক্ষেত্রে আপনি পণ্যটি পরীক্ষার পরে রাখতে পারেন। অনলাইন সম্প্রদায়গুলি পেইড সার্ভে বিশ্বে তুলনামূলকভাবে নতুন, তবে লোকেরা এখন এটি পছন্দ করতে শুরু করেছে।

পেইড সার্ভে পেপালের মাধমে তাদের অর্থ প্রদানের বিকল্পগুলি এবং দ্রুত সার্ভে সরবরাহ করে এমন সার্ভে প্যানেলগুলির সাথে নিবন্ধ হন।

পেইড সার্ভে পেপালের মাধমে তাদের অর্থ প্রদানের বিকল্পগুলি এবং দ্রুত সার্ভে সরবরাহ করে এই বৈশিষ্ট্যগুলি ব্যাখ্যা করার দরকার নেই, তবে আমরা কেবল উল্লেখ করব যে সার্ভে প্যানেলগুলি রয়েছে যাতে করে আপনি আপনার বেতন পাওয়ার যোগ্য হলে আগে ন্যূনতম প্রয়োজনীয় পয়েন্ট থাকে। কিন্তু এখন, একই সময়ে, এই প্যানেলগুলির একটি পয়েন্টের মেয়াদ শেষ হবে। আর আপনি যোগ্য হওয়ার জন্য পর্যাপ্ত পয়েন্ট না করেন তবে আপনাকে পর্যাপ্ত পয়েন্ট অর্জন করতে হবে। এটি খুব কমই ঘটে, তবে আমরা যা উপসংহার করতে পারি তা হ’ল: যত তাড়াতাড়ি সম্ভব পেমেন্ট করুন আপনার নিজের আকাউন্টে। আর আপনার সার্ভে অ্যাকাউন্টে আপনার অর্থ রাখবেন না। এটি কেবলমাত্র আপনার নিজের অ্যাকাউন্টে নিরাপদ।

নিবন্ধন করুন বৈধ প্যানেলে

 নিবন্ধন করুন বৈধ প্যানেলে কারন হল একটি প্যানেলের অবশ্যই বিবিবি সহ একটি এ + রেটিং থাকতে হয়। অনলাইনে কিছু মন্তব্য পড়ুন তাহলে কিছু জানতে পারবেন। শীর্ষ সারভে ব্লগগুলি প্যানেলটি পর্যালোচনা করেছে কিনা তা নিশ্চিত করুন: “সমীক্ষা প্যানেলের নাম + পর্যালোচনা” লিখুন। তবে আপনি অবশ্যই: নিবন্ধকরণের জন্য অর্থ প্রদান করবেন না। যে প্যানেলগুলির জন্য আপনাকে নিবন্ধন করতে হবে তার অর্থ কেলেঙ্কারী হতে পারে।

নিজের প্রোফাইল সার্ভেটি সঠিকভাবে পুর্ণ করুন

প্রোফাইল সার্ভেটি সঠিকভাবে পুর্ণ করুন। এলিটসুরভিসাইটগুলির একই সমীক্ষায় দেখায় যে প্রায় ৩০% মানুষ তাদের প্রোফাইল সার্ভে শেষ করে ছেড়ে যায় সে ক্ষেত্রে ভুল করে থাকে তারা। নোট করুন যে এটি সম্পন্ন করতে হবে এবং সর্বদা আপ টু ডেট করতে হবে। যদি এটি সঠিকভাবে সম্পন্ন হয় তবে নিয়মিত আপডেট না হলেও আপনি সুবিধা হারাতে পারেন। যেমন আপনার জীবনে কিছু পরিবর্তন হয়। তবে আপনি প্রতি বছরে কমপক্ষে ৩ বার এটি আপডেট করুন। এইভাবে, আপনি আরও অফার পাওয়ার জন্য ক্রেডিট অর্জন করুন। আমাদের এই সারভের আরও পড়তে পারেন যে ১২% মানুষের প্রশ্নগুলির ভুল উত্তর দেওয়ার জন্য অযোগ্যতার কথা জানিয়েছেন কোম্পানিগুলি। আপনি প্রশ্নের সঠিক উত্তর দিয়েছেন কিনা তা নির্ধারণ করার জন্য সংস্থাগুলি বিভিন্ন উপায়ে ব্যবহার করে তারা দেখা শোনা করে থাকে এবং যদি আপনি তা না করেন তবে তারা আপনাকে অযোগ্য ঘোষণা করবে এবং সম্ভবত আপনার অ্যাকাউন্টটি নিষিদ্ধ বা বন্ধ করবে।

সার্ভে রাউটার ব্যবহার করুন

বেশিরভাগ ক্ষেত্রে, সার্ভে রাউটারগুলি আপনাকে আরও অফারের সুযোগ করে দেয়। এছাড়াও, তারা আমাদের জানিয়েছে যে অযোগ্যতার শতাংশ কম রয়েছে এখানে। আপনি যখন আপনার প্যানেলে লগইন করবেন, তখন আপনি এমন অনেকগুলি অফার উপলভ্য পাবেন যা আপনি তাত্ক্ষণিকভাবে কাজ করে শেষ করতে পারেন।

মানুষ কত ডলার অর্থোপার্জন আশা করতে পারে

এটা নির্ভর করে আপনার কাজের দক্ষতা ও কাজের মানের উপর। তবে একটি যুক্তিসঙ্গত উত্তর এক মাসে একজন ব্যক্তি প্রায় $ ৫০০- $ ৮০০ ডলার এর বেশি আয় করতে পারে

আরও মনে রাখতে হবে যে আপনাদের জন্য যে এমন কিছু অফার রয়েছে যা উচ্চ বেতনের হিসাবে বিবেচিত হয়। এই অফারগুলি ফোকাস গ্রুপ এবং রহস্য শপিং এর জন্য প্রযোজ্য। আর এগুলির জন্য আবেদন করা সহজ নয় এবং এমন কিছু নয় যা প্রতিদিন ঘটবে তবে আপনি যদি সেগুলিতে কাজ করে সম্পন্ন করার সুযোগ পান তবে আপনি নিয়মিত পেইড সারভের চেয়ে অনেক কিছু করতে পারবেন বর্তমান অনলাইন বিশ্বে।

তাদের সন্ধান করার সর্বোত্তম উপায় হ’ল স্থানীয় যাওয়া। অনেকগুলি সংস্থা রয়েছে যা তাদের একটি তালিকা সরবরাহ করে তবে আপনি যদি আপনার অবস্থান + ফোকাস গ্রুপ বা আপনার অবস্থান + রহস্য শপিং টাইপ করেন তবে আপনার জন্য কিছু খুঁজে পাওয়ার দুর্দান্ত সুযোগ রয়েছে। সেখানে প্রয়োগ করুন, আপনার বিশদটি সঠিকভাবে পূরণ করুন এবং অপেক্ষা করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here